• ৪৮
  • 0
  • ৫৩
আমার আপন বলে কেউ নেই
স্বপ্নগুলো আজ ভুলতে বসেছি
কথাগুলো জমে শক্ত...

আমায় কেউ ভালবাসেনা
কেউ কখনো জানতে চায়নি
কেউ হয়নি মত্ত...।

বহুদিন ধরে
পথ, ঘাট মোড়ে,
অবিরল খুজে ফিরি...
হৃদয়হীন শহর
উপহাস করে
জমাট বেঁধেছে রক্ত......
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
সূর্যসেন রায় রনীল দাদা গল্পকার হবেন বলে কি কবিতা লেখবেন না ?আমি মাত্র ১বছর হল লেখা শুরু করেছি ।তাই সাহিত্য কাকে বলে জানি না ।কিন্তু লিখতে ভাল লাগে ।আর হতাশ হলে আর ও ভাল লাগে ।আরো ভাল লিখতে চেষ্টা করি !তবে এই মুহূর্তে আমি পৃথিবীর একজন কষ্টের মাঝে ও সুখি বা পূর্ণ মানুষ ।আজ খুব বৃষ্টিতে ভিজেছি একটি ছোট গল্প লেখব বলে ।জানি আপনাদের মত গল্প লেখতে পারব না ।কিন্তু চেষ্টা তো করতে .....হাহাহা ।আর কবিতাটি ভাল লেগেছে ।আগামী সংখ্যায় থাকবে চমক এই প্রত্যায়.....
sumon miah অল্প কথায় কষ্ট অনেক , কষ্ট হলনা পড়তে ,কবির কোন কষ্ট হলনা কবিতা খান গড়তে । ..................ভালো লাগলো ।
এমদাদ হোসেন নয়ন ভীষণ কষ্টে করেছে আমায় আচ্ছন্ন/কবিতার প্রতিটি লাইন ভালো লাগায় পূর্ণ।
Muhammad Fazlul Amin Shohag আমার আপন বলে কেউ নেই স্বপ্নগুলো আজ ভুলতে বসেছি কথাগুলো জমে শক্ত... আমায় কেউ ভালবাসেনা কেউ কখনো জানতে চায়নি কেউ হয়নি মত্ত...। বহুদিন ধরে পথ, ঘাট মোড়ে, অবিরল খুজে ফিরি... হৃদয়হীন শহর উপহাস করে জমাট বেঁধেছে রক্ত......
এস, এম, ফজলুল হাসান ভালো কবিতা , আরো ভালো করতে হবে
আনিসুর রহমান মানিক অনেক অনেক ভালো লাগলো /অথচ কি দ্রুতই না শেষ হয়ে গেল ..
কামাল হাসান কবিতাটি পভে রক্তে আসলেই জমাত বেধেছে
A.H. Habibur Rahman (Habib) "ভেবে হই সারা, কেন দিশে হারা, অতৃপ্ত মন, কিসে অচেতন ? khoje কোন আখি? ... সে কিসে অনুরক্ত ?" onumoti ছাড়াই প্রবেশ করলাম, নিজ গুনে ক্ষমা করবেন.
A.H. Habibur Rahman (Habib) "ভেবে হই সারা কেন দিশে হারা অতৃপ্ত মন কিসে অচেতন khoje কোন আখি... সে কিসে অনুরক্ত ?" onumoti ছাড়াই প্রবেশ করলাম, নিজ গুনে ক্ষমা করবেন.

০৪ ফেব্রুয়ারী - ২০১১ গল্প/কবিতা: ৩১ টি

বিজ্ঞপ্তি

এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।

প্রতি মাসেই পুরস্কার

বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।

লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন

  • প্রথম পুরস্কার ১৫০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার প্রাইজ বন্ড এবং সনদপত্র।
  • তৃতীয় পুরস্কার সনদপত্র।

আগামী সংখ্যার বিষয়

গল্পের বিষয় "নগ্নতা”
কবিতার বিষয় "নগ্নতা”
লেখা জমা দেওয়ার শেষ তারিখ ২৫ মে,২০২৪